Home » বিশ্বনাথের ছাত্রলীগ নেতা ভারপ্রাপ্ত সভাপতি কাওছার: করোনা সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে

বিশ্বনাথের ছাত্রলীগ নেতা ভারপ্রাপ্ত সভাপতি কাওছার: করোনা সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় সিলেটের ব্যক্তিগত উদ্যোগে সর্বসাধারণের মধ্যে বিনামূল্যে সামগ্রী মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, জীবাণুনাশক স্প্রে প্রদান এবং সেনাবাহিনীর সাথে সমন্বয় করে সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং এবং লিফলেট বিতরণ করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাওছার আহমদ এর নেতৃত্বে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে কাজ করছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

গত ২৪ শে মার্চ থেকে শুরু হওয়া এই কার্যক্রম সিলেট এর বিশ্বনাথ উপজেলা  বিভিন্ন এলাকায় এগুলো বিতরণ করা হবে এবং অব্যাহত থাকবে বলে জানান উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি কাওছার আহমদ ।

 মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, জীবাণুনাশক স্প্রে  ও লিফলেট বিতরণকালে ছাত্রলীগ নেতা কাওছার আহমদ বলেন শিক্ষা, শান্তি, প্রগতির, পিতা মুজিবের আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অতীতেও অসহায় মানুষের পাশে ছিল, বর্তমানে মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় ছাত্রলীগ পাশে আছে এবং ভবিষ্যতে থাকবে ।

এবং তিনি আরো বলেন করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে আতঙ্কিত না হয়ে, সচেতন থাকতে হবে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। সকলের ঐক্যবদ্ধ সচেতনতায় এই সংক্রমণ প্রতিরোধ সম্ভব হবে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *