Home » প্রকাশ হলো ‘তুমি এতো ভালো কেন, গানের ভিডিও

প্রকাশ হলো ‘তুমি এতো ভালো কেন, গানের ভিডিও

ভালোবাসা দিবসে অনেক গান ভিডিওর ভিড়ে প্রকাশ পেল নতুন মিউজিক ভিডিও ‘তুমি এতো ভালো কেন’ শিরোনামের নতুন একটি গান। রবিবার দুপুরে সেভেন টিউনস ইউটিউব চ্যানেলে রোম্যান্টিক এ গানটি অবমুক্ত হয়েছে। যে গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভিন সুলতানা ও আকাশ সেন।

শরীফ আল-দীনের লেখা গানটির সুর নাজির মাহমুদের ও সংগীত করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওতে একজোড়া কাপলের চরিত্রের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তাসনুভা তিশা এবং সাব্বির অর্ণব। তাদের নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সময়ের সুপরিচিত নির্মাতা ভিকি জাহেদ।

দুবছর আগে কণ্ঠশিল্পী পারভিন সুলতানার ‘তোমাকে ভালোবেসেছি’ ও ‘সিগ্ধ শিশির নিয়ে’ নামে দুটি গানের অ্যালবাম প্রকাশ হয়েছে। এছাড়া ‘কাল সারারাত’ এবং ‘কোন জোসনার চাঁদ’ নামে আরও দুটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। ‘তুমি এতো ভালো কেন’ গানটির শিল্পীর তৃতীয় গান। বললেন, এটি সেমি ক্ল্যাসিক্যাল গান।  একেবারে মন ছুঁয়ে যাওয়ার মতো গান। যারা শুনেছেন প্রশংসা করছেন।

সাব্বির অর্ণব মডেল অভিনেতা। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্যেও। অন্যদিকে, গান ভিডিওর মডেল তাসনুভা তিশা একজন অভিনেত্রী। বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। এর আগে “ঘুম জড়ানো” শিরোনামে বাপ্পা মজুমদার-কোনালের গানের মডেল হয়েছিল। নতুন গান প্রসঙ্গে তিনি বলেন, আগের গানের ভিডিও বানিয়েছিলেন ভিকি জাহেদ। এবারও তিনি। নির্মাতা হিসেবে তিনি পরীক্ষিত। গানটিও চমৎকার। সবকিছু ভালো লাগায় কাজটি করেছি।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *