Home » Samsung-এর ফ্লিপ ফোন, প্রকাশ্যে এল এর ফার্স্ট লুক

Samsung-এর ফ্লিপ ফোন, প্রকাশ্যে এল এর ফার্স্ট লুক

নিউ ইয়র্ক: বিগত বেশ কয়েক বছর ধরে শোনা যাচ্ছিল বাজারে আসবে samsung এর নতুন ফোল্ডেবল ফোন। যার জেরে টেক প্রেমী মানুষদের মনে জাগছিল এক অসীম কৌতূহল। পাশাপাশি কোথায় এই ফোনের প্রাথমিক উদ্বোধন হবে তা নিয়েও ছিল এক আকর্ষণ।
গত বছর থেকে এই ফোন সংক্রান্ত বেশ কিছু গুজব বাজারে এলেও সেই রকম বিশ্বাসযোগ্য হয়নি কোনটাই। তবে এটুকু নিশ্চিত হওয়া গিয়েছিল অন্যান্য ফোনের অনেকটাই আকর্ষণীয় এবং উচ্চ ক্ষমতা সম্পন্ন ফোন হবে এটি।

জানা গিয়েছে samsung এর এটি দ্বিতীয় ফোল্ডেবল ফোন। যার দাম samsung galaxy fold এবং moto razr এর থেকে কম। এতে রয়েছে ৭ এনএম অক্টা কোর প্রসেসর। এতে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ। পাশাপাশি ওয়ারলেস চার্জিং এবং ই সিম সাপোর্টের সুবিধা রয়েছে। এছাড়াও রয়েছে ফোল্ডেবল স্ক্রিন।
জানা গিয়েছে মোট তিনটে রংয়ে পাওয়া যাবে এই ফোন। এছাড়াও ফোনের স্ক্রিনে কোন ধুলো পড়লে তা পরিষ্কার করার সুবিধাও রয়েছে এতে।
এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি আমোলেড স্ক্রিন৷ এতে রয়েছে আলট্রাথিন গ্লাস। স্ক্রিনের উপরে রয়েছে প্লাস্টিক প্রোটেকশনের সুবিধা। এতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সুবিধা। পাশাপাশি এতে রয়েছে ৩৩০০ এমএএইচ ব্যাটারি পরিষেবা। বর্তমানে যে কোন মোবাইল প্রেমীর কাছে ক্যামেরা সব থেকে বেশী আকর্ষণের বিষয়। আর এতে রয়েছে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *