Home » উৎসবে অঞ্জন দত্তের ‘ফাইনালি ভালোবাসা’

উৎসবে অঞ্জন দত্তের ‘ফাইনালি ভালোবাসা’

নিজের নির্মিত চলচ্চিত্র ‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হবেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী ও নির্মাতা অঞ্জন দত্ত। রাজধানীর বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে আগামীকাল বিকাল ৫টায় দর্শকদের সঙ্গে চলচ্চিত্রটি দেখবেন তিনি। উৎসব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ কলকাতা থেকে ঢাকায় আসবেন অঞ্জন দত্ত। আর আগামীকাল প্রদর্শনীতে হাজির থাকবেন তিনি। শো শেষের পর চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের সঙ্গে আলোচনায় অংশ নেয়ারও কথা রয়েছে তার। ২০১৯ সালের ৮ই ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত ‘ফাইনালি ভালোবাসা’ নামের সিনেমাটি। পরিচালনার পাশাপাশি আলাদা আলাদা তিনটি ভালোবাসার গল্পে ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা।

গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এতে আরো অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা। এদিকে আজ উৎসবের সপ্তম দিনে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে বিকাল ৩টায় চিলড্রেন ফিল্ম সেকশনে ভারতের নির্মাতা গৌতম সিংয়ের পরিচালনায় ‘ইন প্যারাসুট অফ’, বিকাল ৫টায় অক্ষয় ইন্ডিকারের ‘রেডিয়াস’ এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শ্রীলঙ্কার সিনেমা ‘চিলড্রেন অফ দ্য সান’ নামের সিনেমাগুলো দর্শনার্থীরা দেখতে পাবেন।

পাবলিক লাইব্রেরির অডিটোরিয়ামে চিলড্রেন ফিল্ম সেকশনে সকাল ১০টায় নাসিম সাহনিকের ‘গোয়েন্দাগিরি’ এবং বাংলাদেশ প্যানোরমা বিভাগে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে তানিম রহমান অংশুর ‘ন ডরাই’ সিনেমাটি দেখানো হবে। ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’ প্রতিপাদ্যে ৯ দিনব্যাপী উৎসব শেষ হবে ১৯শে জানুয়ারি।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *