Home » কেন্দ্রীয় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি সাংগঠনিক সম্পাদক : শফিউল আলম নাদেল

কেন্দ্রীয় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি সাংগঠনিক সম্পাদক : শফিউল আলম নাদেল

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন শফিউল আলম নাদেল।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে ৯টার দিকে বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন।

শফিউল আলম নাদেল স্কুলজীবনেই থেকে ছাত্রলীগের সাথে জড়িত হন। ১৯৮৬ সালে তিনি সিলেট সরকারি পাইলটউচ্চবিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হন।

পরবর্তীতে সিলেট সরকারি কলেজ এবং এমসি কলেজে পড়াকালীন ছাত্রলীগের রাজনীতি করেন তিনি। পরে সিলেট জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হন ।

১৯৮৭ সালে তিনি এমসি কলেজ ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য হন। ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন। ১৯৯৩ সালে তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হন। পরে ১৯৯৭ সালে সভাপতি হন ।

ছাত্রলীগের রাজনীতির পর আওয়ামী লীগের রাজনীতিতে সাথে থাকেন । ছাত্রলীগের জেলা শাখায় রাজনীতি করলেও আওয়ামী লীগের মহানগর শাখায় যুক্ত হন তিনি। মহানগর আওয়ামী লীগে প্রথমে শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন ।

তিনি ২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত সিলেট মহানগর আওয়ামী লীগে শিক্ষাবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
এরপর ২০১১ সালের নভেম্বর থেকে তিনি সাংগঠনিক সম্পাদক হন। এ দায়িত্ব পালন করেন ৫ ডিসেম্বর পর্যন্ত।

জানা গেছে যে শফিউল আলম নাদেল রাজনীতির বাইরে ক্রীড়াঙ্গনের সাথেও জড়িত আছেন,তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) পরিচালক , সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। এছাড়া সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ডইন্ডাস্ট্রি সহ সভাপতি হিসাবে দায়িত্বও পালন করছেন ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *