Home » বিশ্বনাথে বাসের ধাক্কায় সিএনজি যাত্রীসহ আহত ৬

বিশ্বনাথে বাসের ধাক্কায় সিএনজি যাত্রীসহ আহত ৬

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুটি সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত একটি রিকশার ৬ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছ বাজারের ব্রীজের মুখে এঘটনা ঘটে।

আহতরা হলেন-সিএনজি চািিলত অটোরিকশা চালক আলী নূর (২৬), বাটারী চালিত রিকশা চালক আলীম উদ্দিন (৫২), সিএনসি গাড়ির যাত্রী আছিয়া খাতুন (৫৫), তার ছেলে জাফরিন মিয়া (৩৫), মেয়ে খাদিজা বেগম (১৩), মরিয়ম বেগম (৬)। আহতরা সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাগেছে, রবিবার বিকেলে বিশ্বনাথের টুকেরবাজার থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ড-১৪.২৫১০) সিংগেরকাছ বাজারের ব্রীজের ওপর আসামাত্রই ব্রেকফেল করে ব্রীজের সামনে থাকা দুটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত একটি রিকশাকে ধাক্কা দেয়।

এতে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত রিকশা চালকসহ অনন্ত ৬জন আহত হয়েছেন। এসময় একটি অটোরিকশা ও ব্যাটারী চালিত রিকশা দুমড়ে-মুছড়ে যায়। সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য ইরন মিয়া বলেন, গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন হাসপাতালে প্রেরণ করেছেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *