Home » কয়ামত সে কয়ামত তক-এর পর জন্মদিনে জুহিকে বিশেষ উপহার দিয়েছিলেন আমির

কয়ামত সে কয়ামত তক-এর পর জন্মদিনে জুহিকে বিশেষ উপহার দিয়েছিলেন আমির

অনলাইন ডেস্ক : দেখতে দেখতে ৫২ ছুঁয়ে ফেললেন বি-টাউনের গর্জিয়াস অভিনেত্রী জুহি চাওলা। ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘বোল রাধা বোল’, ‘হাম হ্যায় রহি প্য়ায়ার কে’, ‘ইয়েস বস’, ‘ডর’, ‘গুলাব গ্যাং’ সহ বলিউডে অসংখ্য হিট ছবি দিয়েছেন জুহি। আজ, জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স আরও একবছর বেড়ে হয়েছে ৫২। বলিউডে প্রায় ৩ দশক কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। ১৩ নভেম্বর, বুধবার নিজের জন্মদিনে স্মৃতির সরণি বেয়ে পুরনো একটি মুহূর্তে ফিরে গিয়েছেন জুহি। 

১৯৮৮ সালে  ‘কয়ামত সে কয়ামত তক’-এর শ্যুটিংয়ের সময় জন্মদিন সেলিব্রেশনের একটি মুহূর্ত শেয়ার করে জুহি চাওলি। বলেন, ”কয়ামত সে কয়ামত তক-পর থেকে আমি আমার জন্মদিন উপলক্ষে বড় করে পার্টি দিতাম। যেখানে বলিউডের প্রায় কমবেশি সকলেই আসতেন। তবে এখন আমি আমার জন্মদিন নিজের পরিবারের সঙ্গে একান্তে সেলিব্রেট করতেই পছন্দ করি। আমার কাছের বন্ধুরা আমার জন্মদিন সেলিব্রেট করতে আমার বাড়িতেই চলে আসে।

জন্মদিন সেলিব্রেট করার প্রসঙ্গে স্মৃতির পাতা থেকে আরও একটি ঘটনার কথা উল্লেখ করেন জুহি। তিনি বলেন, ”একবার জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিল আমির (আমির খান) ও বলল, আমার জন্য বিশেষ উপহার এনেছে। আমি জিজ্ঞেস করলাম, সেটা কী? আমি তো খুবই উৎসাহিত হয়ে পড়েছিলাম। তারপর দেখ ও আমার জন্য একটা ছোট্ট চকোলেট বের করে দিচ্ছে। ওই ঘটনা আমার কাছে খুবই মজার এবং সুন্দর একটা মুহূর্ত।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *