Home » বিপাশার স্বামী করণকে প্রকাশ্যে ‘প্রাণের দোসর’ বললেন আরতি সিং

বিপাশার স্বামী করণকে প্রকাশ্যে ‘প্রাণের দোসর’ বললেন আরতি সিং

করণ সিং গ্রোবারকে ‘প্রাণের দোসর’ বললেন আরতি সিং। তাও আবার প্রকাশ্যে। যা শুনে টেলি টাউনে বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে। বিগ বস ১৩-র ঘরে হাজির হয়েছেন ক্রুষ্ণা অভিষেকের বোন আরতি সিং। বসের ঘরে হাজির হয়ে তেহসিন পুনাওয়ালার সঙ্গে কথপোকথনের সময় আরতি জানান, করণ তাঁর প্রাণের দোসর (জিগর কা টুকরা)। করণ সিং গ্রোভার যে তাঁর প্রাণের বন্ধু তা ক্যামেরার সামনে স্পষ্ট করে দেন টেলিভিশনের এই অভিনেত্রী।

আরতি আরও বলেন, তিনি যখন বসের ঘরে আসেন, তখন করণ নিজের জ্যাকেট তাঁকে দেন। আরতি যদি কখনও বসের ঘরে নিজেকে একা মনে করেন, তাহলে যেন বন্ধুর জ্যাকেট গায়ে জড়িয়ে নেন। আরতিকে এমনও জানান করণ সিং গ্রোভার।

এ বিষয়ে আরতি আরও বলেন, করণের মতো ভাল ছেলে আর হয় না। করণ যেমন তাঁর বন্ধু, তেমনি তাঁর জীবেনর অনেকখানি অংশ জুড়ে রয়েছেন বলেও জানান আরতি সিং। সম্প্রতি স্ত্রী বিপাশা বসুর সঙ্গে অনিল কাপুর এবং অমিতাভ বচ্চনের বাড়ির দীপাবলি পার্টিতে হাজির হন করণ।

সেখানেই বিপাশাকে দেখে অনেকে অন্তঃসত্ত্বা বলে প্রশ্ন করতে শুরু করেন। যদিও ভক্তদের একাধিক প্রস্নের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও উত্তর দেননি বিপাশা বসু, করণ সিং গ্রোভারের কেউই। এদিকে সম্প্রতি কসৌটি জিন্দদি কি পার্ট টু থেকে সরে গিয়েছেন বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভার। কেন তিনি ওই জনপ্রিয় মেগা থেকে সরে গিয়েছেন, সে বিষয়ে খোলসা করে কিছু জানা যায়নি। তবে কসৌটি জিন্দগি কি পার্ট টু থেকে করণ সরে যাওয়ায় ভক্তরা যে তাঁকে চোখে হারাচ্ছেন, তা বেশ স্পষ্ট। সূত্র: জিনিউজ

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *