Home » চুম্বন নিয়ে বিস্ফোরণ ‘বাহুবলি গার্ল’ তামান্নার

চুম্বন নিয়ে বিস্ফোরণ ‘বাহুবলি গার্ল’ তামান্নার

অনলাইন ডেস্ক : ২০০৫ সালে চাঁদ সা রোশন চেহরা দিয়ে রূপোলি পর্দার গজতে পা রাখেন। ওই সিনেমার পর ১৪ বছর কেটে গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত নিজের কথায় অনড় তামান্না ভাটিয়া। বুঝতেই পারছেন বাহুবলি গার্ল তামান্না ভাটিয়ার কথাই বলা হচ্ছে।

বুঝতে পারছেন না তো! বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন তামান্না ভাটিয়া। সেখানে তিনি জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তাঁর শর্ত জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি বলেন, অনস্ক্রিনে কখনও চুম্বন করবেন না। বলিউড হোক কিংবা কলিউড কিংবা মলিউড, কোথাও কোনও সিনেমার দৃশ্যেই চুম্বন করবেন না কাউকে। 


অভিনয় জগতে ১৪ বছর পার করার পরও সেই একই শর্তে অটুট রয়েছেন তামান্না। অর্থাত, পর্দায় কোনও অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি। সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলি-তেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তামান্না। প্রভাস, রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *