৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ সিলেট

শেখ হাসিনা কৃষকদের বন্ধু: শফিক চৌধুরী

শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কৃষিবান্ধব। তিনি কৃষকদের বন্ধু। যে কারণে বর্তমান সরকারের আমলে কৃষিখ্যাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। কৃষকদেরকে বসানো হয়েছে সম্মানজনক আসনে। বিনামূল্যে কৃষকদের মাঝে বিতরণ করা হচ্ছে সার ও বীজ। উন্নয়নের এধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর এজন্য আসন্ন নির্বাচনে সারা দেশে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে।

তিনি মঙ্গলবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপী (৮-১১ এপ্রিল) কৃষি প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। মেলায় অংশগ্রহণ করা ১১টি স্টলের প্রদর্শনীতে মেসার্স মা এগ্রো ১ম, আলীম ইন্ডাস্ট্রিজ ২য় ও সূচনা কর্মসূচি ৩য় স্থান অধিকার করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার ফজলুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান, সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আলীনূর রহমান ও বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি কর্মকর্তা শাহ আলম তালুকদার।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ নূর মিয়া, মিজানুর রহমান মিজান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সিলেট বিভাগীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা আবদুল হক, মনোহর হোসেন মুন্না, অ্যাডভোকেট সায়েদ আহমদ, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক ডাঃ বিভাংশু গুন বিভু, উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা সেলিম আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সহ সভাপতি শিপন আহমদ, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, আশরাফ উদ্দিন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন এবং বিভিন্ন শ্রেণিপশার নেতৃবৃন্দ।

 

Leave a comment