Home » বিশ্বনাথে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য

বিশ্বনাথে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য

থানায় জিডিসিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা পীর সিরাজুল ইসলাম ও গভর্ণিং বডির শিক্ষানূরাগী সদস্য এবং রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হামিদকে উদ্দেশ্য করে ‘দর পাকর’ নামীয় একটি ফেসবুক আইডি থেকে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। এ ঘটনায় পীর সিরাজুল ইসলাম (২২অক্টোর ২০১৯) মঙ্গলবার বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, (ডায়েরি নং- ১২০৭/১৯, তারিখ ২২/১০/২০১৯ইং।

জিডিতে উল্লেখ করা হয়, পীর সিরাজুল ইসলাম বেশ কিছুদিন যাবৎ কিডনি রোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসা শেষে সিলেটস্থ ভার্থখলা বাসায় ফিরেন।সেই সুবাধে তিনির অসংখ্য আত্নীয় স্বজন তাকে দেখতে যান এবং এর অংশ হিসেবে   স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জামাল আহমদ ও আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির শিক্ষানূরাগী সদস্য ও রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ। গত o(৯অক্টোবর১৯ইং) আব্দুল হামিদের ফেসবুক আইডি থেকে পীর সিরাজের সুস্থতার দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দেন। এর একদিন পর অর্থাৎ (১০অক্টোবর)  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘দর পাকর’ নামীয় আইডি থেকে দুপুর ১:১৫ মিনিটের সময় এই দুজনকে উল্লেখ করে একটা অশ্লিল কুরুচিপূর্ণ  পোষ্ট করা হয়।

‘দর পাকর’ আইডি থেকে লেখা হয়, ইয়াবা সম্রাট ইয়াবা সুমন ওরপে তবারক আলীর গডফাদার সৎ মায়ের হত্যাকারি জাজাবর পীর সিরাজ নাকি অসুস্থ দোয়া ছেয়েছেন শালি চুরা গুসকুর বাটপার হামিদ আমরা এলাকাবাসী এই গডফাদার মৃত কামনা করি, এই রকম কমিন মরলে এলাকা শান্তি পাবে। উক্ত পোষ্ট করা লেখা তিনি স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ, আয়াজ মিয়া, আঃ মন্নান, মকবুল আলী, আব্দুল হামিদ, জিয়াউর রহমান, হাজি জমির আলী, হাজি আব্দুল গফুরসহ বেশ কয়েকজন লোককে অবগত  করেন এবং কেউই এই ‘দর পাকর, আইডিটি পরিচিতি নয় বলে জানান। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন পীর সিরাজুল ইসলাম সিরাজ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *