২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ এক্সক্লুসিভ

বাসার ছাদে যাওয়ায় স্ত্রীকে খুন

অনলাইন ডেস্ক :  চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন নাজিরপাড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার হওয়া সোলাইমান হোসেন লিটন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।মঙ্গলবার (৮ অক্টোবর) চট্টগ্রাম মহানগর হাকিম সফি উদ্দিনের আদালতে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেন বলে জানান পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া।সোলাইমান হোসেন লিটন নোয়াখালী জেলার সুধারাম থানার উত্তর সিলিকা গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

জবানবন্দিতে লিটন জানান, প্রায় ৩ মাস আগে পারিবারিকভাবে শারমিন আক্তার মিতুর (১৯) সাথে বিয়ে হয় লিটনের। গত তিন মাসে নানা কারনে ছোটখাটো বাদানুবাদ, ঝগড়া হতো লিটন ও মিতুর মধ্যে।সর্বশেষ গত ৭ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে লিটন হঠাৎ বাসায় এসে তার স্ত্রীকে ঘরে পাননি। ফোন দিলে শারমিন ছাদ থেকে বাসায় আসার সাথে সাথেই দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। প্রথমে স্ত্রীকে চড় থাপ্পড় দেন। এক পর্যায়ে শারমিনের ওড়না দিয়ে তার গলা চেপে ধরে শ্বাসরুদ্ধ করে শারমিনকে হত্যা করে লিটন।

খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ শারমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। পাশাপাশি দ্রুত অভিযান চালিয়ে লিটনকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে হাজির করে। এরপর জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণ করে আদালত।

Leave a comment