২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: আশফাকুর রহমান

আমার সম্পর্কে : বার্তা বিভাগ প্রধান
প্রচ্ছদ বিভাগ খেলাধুলা

বাংলাদশেী নারী ক্রিকেটারদের বিশ্বকাপের প্রস্তুতি

ডেস্ক নিউজ : আগামী নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে বসবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসরে জায়গা করে নিতে বাংলাদেশের মেয়েদের পার হতে হবে বাছাই পর্বের কঠিন বাধা। সেই মিশনের প্রস্তুতিতে যাতে কোনো ঘাটতি না থাকে, সে জন্য বিসিবি থেকে নেওয়া হয়েছে বেশ কয়েকটি পদক্ষেপ। তারই অংশ হিসেবে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে মেয়েরা। সেখানে পাঁচ ম্যাচের ওয়ানডেসহ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে লাল-সবুজের প্রমীলা দল।

এই সফর সামনে রেখে ১২ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে প্রস্তুতি ক্যাম্প। প্রাথমিকভাবে এই প্রস্তুতি ক্যাম্পে ডাকা হয়েছে ৩০ প্রমীলা ক্রিকেটারকে। আজ মঙ্গলবার জাতীয় ক্রিকেট একাডেমিতে বিসিবি বরাবর এই ক্রিকেটারদের রিপোর্ট করতে বলা হয়েছে। ১২ এপ্রিল প্রস্তুতি ক্যাম্পে অংশ নিতে ঢাকা ছাড়বে প্রমীলা দল। ২৮ এপ্রিল দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দেবে তারা।

ডাক পাওয়া ৩০ ক্রিকেটার : জাহানারা আলম, রুমানা আহমেদ, নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক পিংকি, খাদিজা-তুল কুবরা, ফাহিমা খাতুন, লিলি রানী বিশ্বাস, আয়েশা রহমান, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরাইয়া আজমীম, জান্নাতুল ফেরদৌস সুমনা, শারমিন সুলতানা, সোবহানা মোস্তারি, সালমা খাতুন, সানজিদা ইসলাম, লতা মণ্ডল, শায়লা শারমিন, মুর্শিদা খাতুন, শারমিন আক্তার সুপ্তা, সায়মা সুলতানা, রিতু মনি, সুবর্ণা ইসলাম, পূজা চক্রবর্তী, সুলতানা খাতুন, শানু আক্তার, রূপা রায়, সাবেকুন নাহার জেসমিন, তাজিয়া আক্তার ও হ্যাপি আলম।

Leave a comment