Home » আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১২টি শাখার কর্মশালা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১২টি শাখার কর্মশালা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ সিলেট জোনের ১২ টি শাখার শাখা ব্যবস্থাপক, দ্বিতীয় কর্মকর্তা, কনকারেন্ট অডিটর ও শাখা অডিট কমপ্লায়েন্স কর্মকর্তাদের নিয়ে ক্যাপাসিটি ডেভলাপমেন্ট অব জেনারেল কনকারেণ্ট অডিটর শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৩১ শনিবার জেলরোডস্থ স্থানীয় একটি হোটেলে এ কর্মশালা হয়।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মোঃ ফজলুর রহমান (আশরাফী) এর সভাপতিত্বে ও জোনাল অফিসের দ্বিতীয় কর্মকর্তা ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নুরুল আম্বিয়া চৌধুরী এবং প্রিন্সিপাল অফিসার মোঃ সাইফুল ইসলাম এর যৌথ পরিচালনায় কর্মশালায় উদ্বোধনী সভায় প্রধান ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জুবায়ের ওয়াফা। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অডিট মনিটরিং ডিভিশনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আক্তার কামাল।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুর রহমান।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেনিং ও রিসার্চ ইনস্টিটিউটের কর্মকর্তা ড. আবুল ফজল এবং ইন্টারনেল কন্ট্রোল ও কমপ্লায়েন্স ডিভিশনের কর্মকর্তা ফাস্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শরিফুুল ইসলাম।
সভায় প্রধান অতিথি ব্যাংকের আভ্যন্তরিন শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে কনকারেণ্ট অডিটের গ্ররুত্ব ও অপরিহার্যতা তুলে ধরেন এবং কনকারেণ্ট অডিটরদের অধিকতর দক্ষতার সহিত কাজ করার জন্য তাগিদ দেন। কর্মশালায় আলোচকরা কনকারেণ্ট অডিটরদের দ্বায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন ।
কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. এ. এস. এম গৌছ উদ্দীন সিদ্দিকী, ব্রাহ্মনবাড়িয়া শাখার এভিপি ও ব্যবস্থাপক আব্দুর রহমান ভঁইয়া, মাধবপুর শাখার এভিপি ও ব্যবস্থাপক মোঃ ফরহাদ আলী, বিয়ানীবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক এ. কে. এম মিজানুর রহমান, শ্রীমঙ্গল রুপশপুর শাখার এভিপি ও ব্যবস্থাপক মোঃ কয়ছর খান, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক মোঃ ফারুক মিয়া, ব্রাহ্মনবাড়িয়ার তন্তরবাজার শাখার ব্যবস্থাপক মোঃ মোজাহারুল ইসলাম চৌধুরী, কুটিবাজার শাখার ব্যবস্থাপক মোঃ মোহাম্মদ রফিকুল ইসলাম, আখাউড়া শাখা ব্যবস্থাপক মোঃ আশেকুর রহমান, আশুগঞ্জ শাখার ব্যবস্থাপক কাজী মোঃ আবুল হাসেম, প্রস্তাবিত শাহ্জালাল উপশহর শাখার ব্যবস্থাপক খাব্বাব চৌধুরী প্রমুখ। -বিজ্ঞপ্তি

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *