২১শে জুলাই, ২০১৯ ইং , ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেট এসএমপি’র মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) ১২.০০ ঘটিকায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

মাননীয় পুলিশ কমিশনার জনাব গোলাম কিবরিয়া বিপিএম মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব পরিতোষ ঘোষ সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, বিজ্ঞ মহানগর আদালতের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন- শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার মহোদয়।

তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য সকলের প্রতি আহব্বান জানান। এছাড়া ছিনতাই প্রতিরোধে পুলিশের কার্যক্রমের প্রসংশা করেন এবং আরো ছিনতাই প্রতিরোধে পুলিশকে আরো কার্যকর ভূমিকা পালনের নির্দেশ প্রদান করেন। অপরাধ সভায় সিলেট মহানগর এলাকার গত এক মাসের অপরাধ পর্যালোচনা ও ট্রাফিক বিভাগ সহ অন্যান্য ইউনিট এর কার্যক্রম পর্যালোচনা করা হয়।

উক্ত সভায় জুন- ২০১৯খ্রিঃ মাসের ভালো কাজের জন্য এসএমপি’র এসআই- চন্দ্র শেখর বড়–য়া, জালালাবাদ থানা, এসআই- আব্দুল বাতেন ভূইয়া, এয়ারপোর্ট থানা, এসআই- শাহিন মিয়া, দক্ষিণ সুরমা থানা,এসআই- সোহেল রানা, শাহপরাণ (রহঃ) থানা, এসআই- সৌমেন দাস,ডিবি, সার্জেন্ট- নুরে আলম সিদ্দিকী, ট্রাফিক বিভাগ, এএসআই -তৈয়বুর রহমান পাশা, কোতোয়ালী থানা, এএসআই -মোঃ ইকবাল হোসেন, মোগলাবাজার থানা উল্লিখিত ০৮(আট) জনকে অধিক পরিমানে মাদকদ্রব্য ও গ্রেফতারী পরোয়ানা তামিল, ছিনতাইকারী গ্রেফতার ও নগদ টাকা উদ্ধার সহ অধিক সংখ্যক সাজা পরোয়ানা তামিল, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, করার জন্য পুরস্কৃত করা হয়।

Leave a comment