Home » আল আরাফাহ্ ইসলামী ব্যাংক দুই শাখার যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক দুই শাখার যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক দুই
শাখার যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর সিলেটের জিন্দাবাজার শাখা ও আম্বরখানা শাখার যৌথ উদ্যোগে আলোচনা সভা ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২৫ মে শনিবার নগরীর জেলরোডস্থ স্থানীয় একটি অভিজাত হোটেলে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ব্যাংকের জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক মো. এস. এস. এম. গৌছ উদ্দীন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর উপ-ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমদ, প্রধান আলোচকের বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ ছালাম আল মাদানী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনের প্রধান মো. ফজলুর রহমান (আশরাফী)।
আম্বরখানা শাখার অফিসার আখলাকুল মাওলা বাহারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জোনের অপারেশন ম্যানেজার এফএভিপি নুরুল আম্বিয়ার চৌধুরী, আম্বরখানা শাখার ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলাম, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক ও এফএভিপি মো. ফারুক মিয়া।
বিশিষ্ট্য ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা খায়রুল ইসলাম, মাহবুবুল আলম মিলন, তোফাজ্জল হোসেন, আব্দুস শহীদ, আব্দুর রহীম, ব্যাংকের বিয়ানীবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক এ কে. এম. মিজানুর রহমান, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মুজিবুর রহমান, শ্রীমঙ্গল শাখার দ্বিতীয় কর্মকর্তা ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. কামরুজ্জামান প্রমুখ।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *