Home » লতিফিয়া ক্বারী সোসাইটি সিলেট মহানগর শাখার ইফতার মাহফিল

লতিফিয়া ক্বারী সোসাইটি সিলেট মহানগর শাখার ইফতার মাহফিল

লতিফিয়া ক্বারী সোসাইটি সিলেট মহানগর শাখার উদ্যোগে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট সিলেট মহানগরের প্রায় অর্ধশতাধিক কেন্দ্রের সভাপতি নাজিম ও প্রধান ক্বারীগণের সম্মানে এক ইফতার ও মাহে রমাদ্বানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ মে শুক্রবার ১৮ রামাদ্বান পূর্ব শাহী ঈদগাস্থ মুহাম্মদিয়া ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসায় এ আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।
লতিফিয়া ক্বারী সোসাইটি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও অত্র মাদ্রাসার সুপার মাওলানা সৈয়দ কুতবুল আলমের সভাপতিত্বে ও সহকারী ক্বারী মাওলানা সাইফুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আন্জুমানে আল-ইসলাহর সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কুরআন নাজিলের মাস মাহে রামাদ্বানে কুরআন শিক্ষার প্রসারে দ্বারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের অবদান অনস্বীকার্য।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট জর্জ কোর্টের বিভাগীয় স্পেশাল পিপি ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট শাহ মো. মোসাহিদ আলী। স্বাগত বক্তব্য রাখেন কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম, অত্র কেন্দ্রের নাজিম শাহ মো. মতছির আলী। অনুষ্ঠানের শুরুতে ক্বেরাত পাঠ করেন রাদি হাসান রাফি। বিজ্ঞপ্তি

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *