Home » জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদের কমিটি গঠন

জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদের কমিটি গঠন


জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদের কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা ২৪মে শুক্রবার জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও আব্দুর রাজ্জাক রাজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এটিএম বদরুল ইসলাম, প্রধান বক্তার বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ সভাপতি এডভোকেট হাসান আহমদ, সাংবাদিক এম এ হান্নান, এডভোকেট মামুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর, গিয়াস উদ্দিন ও সালাহ উদ্দিন বেলাল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, যুব বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, ভানু লাল দাস, সাংবাদিক পরিষদের সভাপতি মঈনুল হক বুলবুল, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, সাংবাদিক পরিষদের সদস্য সচিব মুজিবুর রহমান ডালিম, কেন্দ্রীয় ছাত্র পরিষদের আহ্বায়ক নাজমুল আলম রোমেন, হোসেন আহমদ রানা, এনামুল হক এনাম, ছয়ফুল আলম আবুল, তাজ উদ্দিন খান আলম, ছাত্রনেতা দেলোয়ার, মাসুক, আসিফ আজহার, আল আমিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. ফারুক আহমদ।
সভায় সর্বসম্মতিক্রমে হুমায়ুন কবিরকে আহ্বায়ক ও আব্দুর রাজ্জাক রাজাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক ছয়ফুল আলম আবুল ও সাজ্জাদুর রহমান প্রমুুখ।
সভায় বক্তাগণ বৃহত্তর জৈন্তিয়া ইতিহাস, ঐতিহ্যকে সম্মুন্নত রেখে জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের নেতৃত্বে বৃহত্তর জৈন্তার সামগ্রিক উন্নয়নে জৈন্তিয়া কেন্দ্রীয় যুব পরিষদ যথাযথ ভূমিকা পালনে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *