২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

কুমিল্লায় কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লা নগরীরে একটি মেসে কুমিল্লা সরকারি কলেজের সাগর দত্ত নামে এক ছাত্রকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। সেখান থেকে সজিব নামে আরেক শিক্ষার্থীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে মধ্যম রেসকোর্স এলাকায় ‘বিএইচ ভূঁইয়া হাউস’ নামের ওই বাসা থেকে হতাহতদের উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ সজীবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নিহত সাগর দত্ত চান্দিনা উপজেলার শংকর দত্তের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তাৎক্ষনিকভাবে আহত সজিবের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

জানা যায়, নিহত সাগর ও আহত সজীব কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। রেসকোর্স কাঠেরপুর এলাকার একটি তিনতলা বাড়ির মেসের একটি কক্ষে সাগর দত্ত ও সজিব সাহা নামের দুই ছাত্র ভাড়া থাকতো। তাদের পাশের দুটি কক্ষে আরো চার জন শিক্ষার্থী ভাড়া থাকেন।

ভোরে গুলির শব্দ পেয়ে পাশের বাড়ির লোকজন ছুটে আসে। তারা সেখানে গিয়ে সাগর দত্তের গলাকাটা মৃতদেহ ও সজিবকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a comment