Home » বাণিজ্য মেলায় ফ্রিতে এতিম ও প্রতিবন্ধি শিশুদের আনন্দ উল্লাস

বাণিজ্য মেলায় ফ্রিতে এতিম ও প্রতিবন্ধি শিশুদের আনন্দ উল্লাস

এতিম ও প্রতিবন্ধি শিশুদেরকে সম্পূর্ণ ফ্রিতে আনন্দ করার সুযোগ করে দিয়েছে ৫ম সিলেট আর্ন্তজাতিক বাণিজ্য মেলা কর্তৃপক্ষ। শনিবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে ৩টা থেকে শাহমির হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা এ আনন্দ উৎসবে অংশগ্রহণ করেন। এ সময় শিশুদের সাথে ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বারের সদস্য ও মেলার প্রধান সমন্বয়ক এম এ মঈন খান বাবলু, মেট্রোপলিটন চেম্বারের সচিব জাহাঙ্গির হোসেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ফজলুল হক, আব্দুস ছালাম ফারুক, আমিনুর রহমান পাপ্পু, মাদ্রাসা শিক্ষক শিহাব উদ্দিন, রুবেল আহমদ সহ প্রমূখ।
সূত্র জানায়, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ আয়োজিত নগরীর শাহী ঈদগাহ খেলার মাঠে ৫ সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধনের পর থেকে বাণিজ্য মেলায় এতিম ও প্রতিবন্ধি শিশুদের জন্য মেলার প্রবেশ টিকেট থেকে শুরু করে সকল কিছু উম্মুক্ত করা হয়। আর প্রতিদিনই মেলা চলাকালিন সময়ে প্রতিবন্ধি শিশুরা এ সুযোগ যোগ করে আসছেন। আর শনিবার শাহমির হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা মেলার শিশু পার্কের ওয়াটার বল, ওয়াটার বাম্পার কার, ইলেকট্রিক ঘোড়া, চায়না বেলুনের ঘর, ইলেকট্রিক নাগর দোলা, ইলেকট্রিক নৌকা, ট্রেন ও যাদু প্রদর্শণীর প্যান্ডেল সহ নানা ধরণের খেলার রাইড গুলো সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করার সুযোগ করে দেয়া হয়। শিশুরা এসকল রাইড চড়ে আনন্দ উল্লাস করে। শিশুদের সাথে মেলায় আগত দর্শক/দর্শনার্থী, মেলা কর্তৃপক্ষ ও অতিথি বৃন্দও আনন্দ উল্লাস করেন।
শাহমীর মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ জাবেদ আহমদ, হিফজ শিক্ষার্থী যুবের আহমদ ও শিশু শিক্ষার্থী মামুন আহমদ মেরা কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা মেলায় এসে সকলেই মিলে অনেক সুন্দর একটি অনন্দগণ মুহুর্ত পার করেছে। মেলার সকল কিছ্ইু তাদের ভালো লেগেছে।
মাদ্রাসার প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছাদিয়া ও রাফিদা জানায়, মেলায় ঘুরে ও সকল কিছু ছড়ে তাদের অনেক ভালো লেগেছে। এ ধরণের আনন্দ সকল সময় উপভোগ করতে চায় এ দুই শিক্ষার্থী।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *