১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ অর্থনীতি

ঘুমন্ত শিশুকে ছিনিয়ে পালাল বানর

ডেস্ক নিউজ : ভারতের উড়িষ্যা রাজ্যের একটি গ্রামে মায়ের পাশ থেকে ১৬ দিন বয়সী ঘুমন্ত শিশুকে ছিনিয়ে পালিয়েছে একটি বানর। শিশুটিকে উদ্ধার করতে আশেপাশের এলাকায় ব্যাপক তল্লাশি চালাচ্ছে।

এ দৃশ্য দেখে তিনি সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন এবং দ্রুত গ্রামবাসীদের ডেকে তোলেন। পরে রাজ্যের বন বিভাগ ও ফায়ার সার্ভিগের কর্মীরা এলে শিশুটিকে উদ্ধারের জন্য আশেপাশের বনাঞ্চলে তল্লাশি শুরু হয়।

উদ্ধার কাজে নিয়োজিত বন বিভাগের কর্মীরা জানান, শিশুটির কান্নার আওয়াজ পাওয়া যাচ্ছে না। ফলে বনের ভেতর তাকে খুঁজে বের করা অনেক কঠিন হয়ে দাঁড়িয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, শনিবার রাতে নিজের শিশু সন্তানকে পাশে নিয়ে ঘুমাচ্ছিলেন মা। হঠাৎ ঘুম ভেঙে তিনি দেখতে পান, একটি বানর তার সন্তানকে নিয়ে দ্রুতবেগে বনের দিকে পালিয়ে যাচ্ছে।

জানা যায়, সংগ্রাম কেশরী মহন্তি নামে এক বনরক্ষীর নেতৃত্বে ৩০ জন উদ্ধারকর্মী তিনটি দলে বিভক্ত হয়ে তল্লাশি চালাচ্ছেন। বনরক্ষীদের পাশাপাশি স্থানীয় গ্রামবাসীরাও যোগ দিয়েছেন উদ্ধারকাজে।

স্থানীয় গ্রামবাসীরা জানান, বেশ কয়েকদিন ধরেই ওই গ্রামটিতে বানরেরা আক্রমণ চালাচ্ছিলো। বানরের আক্রমণে এসময় বেশ কয়েকজন আহতও হয়েছেন।

Leave a comment