২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ সিলেট

স্বাধীনতা দিবস উদযাপনে এমসি কলেজ ছাত্রলীগের আলোচনা সভা

শুদ্ধবার্তাটোয়েন্টফোরডটকম: মহান স্বাধীনতার ৪৭ বছর উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে এমসি কলেজ ছাত্রলীগ।

সোমবার (২৬ মার্চ) দুপুর দুইটায় কলেজ ক্যাম্পাসের এনেক্স ভবন প্রাঙ্গনে মোহনা সাংস্কৃতিক সংগঠন সদস্যদের জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় কলেজ ছাত্রলীগের স্বাধীনতার ৪৭ বছর উদযাপনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ও হোসাইন আহমদের যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক রনজিৎ সরকার, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর ছাত্রলীগ সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারন সম্পাদক সম্পাদক আব্দুল অালিম তুষার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী প্রমুখ।

অালোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যান্য শিল্পীদের পাশাপাশি মোহনা সাংস্কৃতিক সংগঠন, কলেজের নাট্যসংগঠন থিয়েটার মুরারিচাঁদ ও মুরারিচাঁদ কবিতা পরিষদ সদস্যরা একক-দলীয় গান, নাটক ও আবৃত্তি পরিবেশনা করেন।

মহান স্বাধীনতার ৪৭ বছর উদযাপনে এমসি কলেজ ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে কলেজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের পাশাপাশি সিলেট সরকারী কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a comment