২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : সিলেটে নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জিয়াউর রহমান ও খালেদা জিয়া তাদের ক্ষমতাকালে দেশে খুন ও লুটের রাজত্ব কায়েম করেছিলেন। একের পর এক গ্রেনেড হামলা করে মানুষকে খুন করা, দেশের সম্পদ বিদেশে পাচার করা, লুট করা ছিলো বিএনপি জোট সরকারের প্রধান কাজ।

সাবেক মন্ত্রী ও সাংসদ জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, সয়ং ইউরোপ, আমেরিকা ও প্রতিবেশী রাষ্ট্রগুলোর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিচক্ষণতা ও দূরদর্শীতায় চৎমকে গেছে। আমেরিকান হেনরি কিঞ্চিজারে তলাবিহীন ঝুড়ি থেকে সোনার বাংলা এখন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলায় উন্নয়নে রোল মডেলের সাফল্যের চুড়ান্ত পর্যায়ে বিশ্ব আজ সমীহ করছে।

বুধবার ২২শে ডিসেম্বর সন্ধ্যায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. শামীম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সিলেট- ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. নিজাম উদ্দিন, ড. আহমদ আল কবির,
এড.শাহ মো. মোশাইদ আলী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার ও আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আজমল আলী প্রমুখ।

আলোচনাসভা শেষে রাত ৯টার দিকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের মূল আকর্ষন ছিলেন জনপ্রিয় গায়িকা মমতাজ বেগম এম.পি. ,সংগীত পরিবেশন করেন জাতীয় কন্ঠ শিল্পি বাউল কালা মিয়া।

Leave a comment