১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: মোঃ মাহফুজ আহমদ

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

ঢাবির সাবেক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাসুদ আল মাহাদি (অপু) নামের এক সাবেক শিক্ষার্থীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছ পুলিশ। তবে মৃত্যুর কারণ এখনো নিশ্চিত জানা যায়নি। মৃতের পরিচিতজনেরা এই ঘটনাকে আত্নহত্যা দাবি করলেও এটি হত্যাকাণ্ড হতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে পুলিশ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর চানখারপুলের স্বপ্ন ভবনের আট তলায় ফ্যানের সাথে ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃত অপু ২০১১-১২ সেশনের মাস্টার দা সূর্যসেন হলের শিক্ষার্থী ছিলেন।

একই বিল্ডিংয়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক ঢাবি শিক্ষার্থী জানান, উনার সাথে আরো দুজন থাকতেন। তারা সকাল ৯ টায় অফিসে গিয়েছিল। অফিস থেকে এসে অনেক ডাকাডাকির পরেও ভেতর থেকে দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে।

তবে চকবাজার থানা পুলিশ বলছে, এটি হত্যাও হতে পারে। নিহত অপু বাম রাজনীতির সাথে জড়িত ছিলেন। ছিলেন তুখোড় মেধাবী, স্নাতক ফলাফলে সে বিভাগে দ্বিতীয় স্থানধারী। সর্বশেষ বিসিএস প্রিলিমিনারিতেও উত্তীর্ণ হয়েছে। তার বন্ধুরা জানায়, রাজনৈতিক আদর্শের কারণে সে বিভাগের শিক্ষক হতে পারবে কিনা এ নিয়ে অনেক হতাশ ছিলেন তিনি।

 

সূত্র:ডেইলি ক্যাম্পাস

Leave a comment