২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

ইয়াবা সম্রাট তবারক খুনের মামলায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার : সিলেটের ইয়াবা ব্যবসায়ী তবারককে বিশ্বনাথ থানা পুলিশ গ্রেফতার করেছে। তবে ইয়াবা, গাজা কিংবা হিরোইনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়নি। গ্রেফতার করা হয়েছে একটি অজ্ঞাত খুনের মামলার আসামি হিসেবে। বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

২০১৭ সালের ২২ এপ্রিল বিশ্বনাথ থানার রামপাশা ইউনিয়নের রামচন্দ্র পুর গ্রামের রাস্তার পাশে পড়ে থাকা এক মহিলার লাশ উদ্ধার করেছিলো বিশ্বনাথ থানা পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছিলো (মামলা নং -১১ তারিখ ২২/০৪/২০১৭ ইং)।এই মামলায় রামচন্দ্র পুর গ্রামের ওয়াব উল্লাহর পুত্র শফিক আহমেদ ১৬৪ ধারা জবানবন্দীতে জড়িতদের নাম উল্লেখ করেছিলো। দীর্ঘ ৫ বছর পর গ্রেফতার হলো দেশের নামকরা চোরাচালানী তবারক। তবারকের বাড়ির পাশেই এই হত্যাকান্ড ঘটেছিলো।গত কয়েক বছরে এই এলাকায় তিন চারটি মেয়ের লাশ উদ্ধার করা হয়েছিলো।

কোটি টাকার ইয়াবা নিয়ে গ্রেফতার হয়েছিলেন ইয়াবা ব্যবসায়ী তবারক, তার স্ত্রী ও সিন্ডকেটের লোকজন। দীর্ঘ দিন জেল কাটার পর জামিনে মুক্তি পেয়ে পুনরায় নির্বিঘ্নে ইয়াবা ব্যবসা শুরু করেন। ছিছকে চোর থেকে এখন দেশের নাম করা একজন চোরাকারবারি তবারক নিরাপদে ইয়াবা ব্যবসা করে কত কোটি টাকার মালিক হয়েছে তা সে নিজেই জানে না। টাকার ভাগ অনেক স্থানে চলে যায়।

Leave a comment