Home » যে খবর নিয়ে বেড়ায় সে নিজেই খবর

যে খবর নিয়ে বেড়ায় সে নিজেই খবর

অনলাইন ডেস্ক:  নরসিংদীতে ট্রাকচাপায় কামাল হোসেন (৪৫) নামে পত্রিকার এক বিক্রয়কর্মী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর জেলা পরিষদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় কামাল হোসেন সাইকেলে করে ভেলানগর থেকে বিভিন্ন পত্রিকা নিয়ে পলাশে যাচ্ছিলেন। তিনি জেলার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের তাঁরগাঁও গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে।
পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, কামাল হোসেন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার নরসিংদী এজেন্ট। প্রতিদিনের মতো শুক্রবার ভোরে ভেলানগর বাসস্ট্যান্ডের পত্রিকা স্ট্যান্ডে যান কামাল হোসেন। সেখান থেকে তিনি বিভিন্ন পত্রিকা নিয়ে পলাশে রওনা দেন। তার সাইকেলটি জেলা পরিষদের সামনে পৌঁছালে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের ছেলে সজিব মিয়া বলেন, ‘আব্বা পত্রিকার এজেন্ট ও পত্রিকা বিক্রির পাশাপাশি পলাশ সার কারখানায় চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কাজ করতেন। আজ ভোর ৫টায় আমাদের ঘুমের মধ্যে রেখে আব্বা পত্রিকা আনতে গেলেন। আর এখন নিজেই চিরদিনের মতো ঘুমিয়ে গেলেন।’

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, মরদেহের শরীরের যে অবস্থা তাতে সুরতহাল করা ছাড়া ময়নাতদন্ত করার কোনো অবস্থা নেই। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *