২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Md Mahfuz ahmed

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সুনামগঞ্জ ছাতক সিমেন্ট কোম্পানির গ্যাস লাইন বিচ্ছিন্ন

সুনামগঞ্জ ছাতক সিমেন্ট কোম্পানির গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ। একাধিকবার বিল পরিশোধের জন্য নোটিশ দেয়ার পরেও কর্তৃপক্ষ তা আমলে না নিয়ে কোম্পানীর কার্যক্রম চালিয়ে যাচ্ছে। কোন উপায় না পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রায় ৩১ কোটি টাকা গ্যাস বিল বকেয়া থাকায় সোমবার জাতীয় এ প্রতিষ্ঠানির সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানা গেছে।

ছাতক সিমেন্ট কোম্পানীর এক কর্মকর্তা জানান, জালালাবাদ কর্তৃপক্ষ বকেয়া বিল পরিশোধের জন্যে সিমেন্ট কোম্পানিকে বারবার লিখিত তাগিদ দেয়। এতে টনক নড়েনি সিমেন্ট কোম্পানি কর্তৃপক্ষের। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় কোম্পানির উ্যপাদন বন্ধ হয়ে যাবার পাশাপাশি চরম দুর্ভোগে পড়েছে আবাসিক এলাকার শ্রমিক পরিবারগুলো। রান্না করতে না পারায় অনেকে বাজার থেকে খাবার সংগ্রহ করছেন।

কেউবা আবার কারখানার বাইরে প্রতিবেশীদের চুলোয় হাড়ি চড়িয়েছেন। এমন সংকটে কখনো পড়েননি বলে জানিয়েছে শ্রমিকগন।শ্রমিকদের অভিযোগ, কোম্পানি ম্যানেজমেন্টের গাফিলতির কারণেই এহেন দুর্ভোগে পড়েছেন তারা।

কারখানার এমডি প্রকৌশলী এ এফ এম আব্দুল বারী জানান, গ্যাস বিল পরিশোধ করে দু এক দিনের মধ্যে সংযোগ দেবার ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a comment