২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

পৌরসভাসহ ৯টি ইউনিয়নে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র শীতবস্ত্র বিতরণ

পৌরসভাসহ ৯টি ইউনিয়নে তিন ধাপে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছে জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ।

শনিবার (২৩ জানুয়ারি) তৃতীয় ধাপে বারহাল ইউনিয়নের গরীব-দুস্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের কম্বল বিতরণের মধ্যদিয়ে প্রবাসীদের সমাজসেবামূলক সংগঠন জনকল্যাণ ফাউন্ডেশন’র এবারের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের সমাপ্তি ঘটে।

ফাউন্ডেশণের সহসভাপতি হাফেজ মুখলিসুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় রাজনীতিবিদ ও বিশিষ্ট মুরব্বী শায়েখ মাওলানা আবদুর রহমান খেশবপুরি’র সভাপতিত্বে ও মাওলানা ফরিদ উদ্দিন ফেরদৌস ও মুফতি কাজী মনসুর আহমদ এর যৌথ পরিচালনায় দিনব্যাপি এই অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বারহাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সমাজসেবা ফোরাম এর সভাপতি মুফতি মুহাম্মদ যাকারিয়্যা খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জমিয়তে উলামায়ে ইসলাম বারহাল ইউপি শাখা এর সাধারণ সম্পাদক মাওলানা সাজিদুর রহমান শমসখানি, সাংগঠনিক সম্পাদক মাওলানা খালেদ আহমদ, যুব জমিয়ত বারহাল এর সভাপতি ছদিউল আবু বকর।

এর আগে গতকাল (২২ জানুয়ারি) ২য় দফায় জকিগঞ্জ সদর, পৌরসভা ও খলাছড়া, কসকনকপুর, মানিকপুর ও কাজলশা এবং প্রথমধাপে গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) প্রথম ধাপে বারঠাকুরী, সুলতানপুর ও বিরশ্রী ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়।

Leave a comment