২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Ashikur Rhaman

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

কে কোন প্রতীক পেলেন গোলাপগঞ্জে মেয়র পদে

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০ টায় জেলা রিটার্নিং ও নির্বাচন অফিসার এ প্রতীক বরাদ্দ করেন।

গোলাপগঞ্জে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ দলীয় ভাবে আগেই নৌকার প্রতীক ও বিএনপির গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের ধানের শীষ প্রতীক আগেই নিশ্চিত হয়ে যায়।

এদিকে গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল গত উপনির্বাচনের মত এবারও জগ প্রতীক ও সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু মোবাইল প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি প্রার্থিতা যাচাই-বাছাইয়ে ৪ মেয়র প্রার্থীসহ ৫৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ওইদিন দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। পরে গত বুধবার ৬ জানুয়ারি বাতিল হওয়া দুই প্রার্থী আপিলে তাদের মনোনয়ন পত্র ফিরে পান।

এরমধ্যে ৯টি ওয়ার্ডে ৪৭ প্রার্থী পুরুষ কাউন্সিলর ও ৩ ওয়ার্ডে ১০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ২২ হাজার ৯শ ১৬ জন ভোটার রয়েছেন। পুরুষ ভোটার ১১ হাজার ৬শ ৯৪ জন এবং মহিলা ভোটার ১১হাজার ৩শ ১৯ জন।

Leave a comment