২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Ashikur Rhaman

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

বহিস্কার করা হবে বিদ্রোহী প্রার্থীদের

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বিদ্রোহী প্রার্থীদের বহিস্কার করা হবে। জেলা আওয়ামী লীগের মাধ্যমে রেজ্যুলেশন করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্র তাদের বিরুদ্ধে বহিস্কারের ব্যবস্থা নেবে। তিনি বলেন, সবাইকে সংগঠনের নির্দেশনা মানতে হবে। তৃণমূলের অধিকাংশ দায়িত্বশীল আজকের এ সভায় আসেন নাই। তাদের আমরা পরিস্কার ভাষায় বলতে চাই, আজকের এ সভা শেষে যে দুই বিদ্রোহী প্রার্থী দাড়িয়েছেন- তারা কিন্তু আর আওয়ামী লীগে থাকার অধিকার রাখেন না।’ তিনি বিদ্রোহীদের প্রার্থীদের সাথে প্রচার প্রচারণা যুক্ত থাকা সংগঠনের তৃণমূল নেতাকর্মী যারা যুক্ত থাকবেন তাদেরতেও বহিস্কার করার ঘোষণা দেন।

সোমবার বিকালে পৌশহরে নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তার পাশে ছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রুহেল আহমদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, সদস্য সৈয়দ মিছবাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, ‘নৌকার বিজয়ের মাধ্যমে দেশের উন্নয়ন সূচিত হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে সবাইকে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।’ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারা দেশে নৌকার বিজয়ের যে ধারা সূচিত সেই ধারা অব্যাহত রাখতে গোলাপগঞ্জ উপজেলা, পৌরসভা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Leave a comment