Home » সিলেট বিভাগে করোনায় আরও ১৮ জন আক্রান্ত

সিলেট বিভাগে করোনায় আরও ১৮ জন আক্রান্ত

সিলেট বিভাগে গত চব্বিশ ঘণ্টায় আরও ১৮ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এদিকে এদিন সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে একজন রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সর্বাধিক সিলেট জেলারই ১১ জন রয়েছেন। এদিন বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় একজন করে মোট ২ জন নতুন কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিকে এদিন মৌলভীবাজার জেলায় ২ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একইদিনে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

একইদিনে সিলেট বিভাগে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন। যাদের ১৩ জনই সিলেট জেলার বাসিন্দা। আর এদিন মারা যাওয়া ব্যক্তিও সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৬৮৪ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ২৯০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫২১ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৬৯ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯০৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায়৩৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৩২ জন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে এবং সুনামগঞ্জে ১ জন, ১ জন হবিগঞ্জে ও মৌলভীবাজারে ৫ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৪ হাজার ৭৩৭ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৬৯ জন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *