৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Limon Ahmed

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ বিনোদন

আমার মায়ের রোমান্টিক পার্টটা তুমি করছো, দীঘিকে প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবনী‌ভি‌ত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করবেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটির শুটিং শুরুর আগে ৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তার বাসভবনে যান ছবিটির অভিনেতা-অভিনেত্রীরা। আরিফিন শুভ, নুসরাত ফারিয়ার, নুসরাত ইমরোজ তিশার সঙ্গে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন দীঘিও। গণমাধ্যমকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের অনুভূতি ব্যক্ত করেছেন দীঘি। প্রধানমন্ত্রীর বাসভবনে শনিবার (৯ জানুয়ারি) দিনটি বেশ কেটেছে দীঘির। দীর্ঘক্ষণ প্রধানমন্ত্রীর সঙ্গে বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কথা বলেছেন তারা। এ সময় হাজির ছিলেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানাও।
প্রধানমন্ত্রীর সঙ্গে দীঘির কী কী কথা হলো? জানার আগ্রহে মিলেছে উত্তর। দীঘি গণমাধ্যমকে জানিয়েছেন, একেবারে সাধারণ মানুষ হয়ে আমাদের সঙ্গে মিশেছেন তিনি।দীঘির কাছে প্রধানমন্ত্রী জানতে চান তিনি কোন চরিত্রটিতে অভিনয় করছেন। দীঘি উত্তরে বলেন, আপনার মায়ের ইয়াং পার্ট। এমনটা শুনে প্রধানমন্ত্রী বলে উঠেন, ‘ও বাবা, তুমি তাহলে আমার মায়ের অনেক রোমান্টিক পার্টটা করছো। আমার মা কিন্তু বেশ রোমান্টিক ছিলেন। চরিত্রটা ভালো করে করো।’
দীঘি প্রধানমন্ত্রীর মায়ের যে চরিত্রটিতে অভিনয় করছেন সে সময়রেখা প্রধানমন্ত্রীর অদেখা। তবে অজানা নয়। সেসবই তিনি জানিয়েছেন দীঘিকে। পাশাপাশি শেখ রেহানাও যতটা পেরেছেন দীঘিকে তার চরিত্র নিয়ে ব্রিফ করেছেন।
১৯ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে একটি কর্মশালার পর ১০ এপ্রিল থেকে পুরোদমে ‘বঙ্গবন্ধু’ সিনেমাটির শুটিং শুরু হবে।

Leave a comment