১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Shuddhobarta 24

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ খেলাধুলা

জয়ে নতুন বছর শুরু ম্যানচেস্টার ইউনাইটেডের

দারুণ জয় দিয়ে নতুন বছর শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড। রোমাঞ্চকর লড়াইয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলাকে হারিয়েছে উলে গুনার সুলশারের দল।গতকাল শনিবার নিজেদের মাঠে অ্যাস্টন ভিলার বিপক্ষে ২-১ গোলে জিতেছে ম্যানইউ। দলের পক্ষে গোল করেছেন মার্সিয়াল ও ফার্নান্দেস। আর অতিথিদের হয়ে একমাত্র গোলটি করেন বারট্রান্ড ট্রাউর।এই জয়ের মাধ্যমে লিগ টেবিলের শীর্ষে থাকা লিভারপুলকে স্পর্শ করল ম্যানইউ। চলতি মৌসুমে এখন দুদলেরই সমান পয়েন্ট।

প্রতিপক্ষের মাঠে অবশ্য দাপট ছিল অ্যাস্টন ভিলারই। ম্যাচের ৫২ শতাংশ সময় বল দখলে রেখে আক্রমণ করেছে তারা। তবে জমজমাট এই লড়াইয়ে শেষ হাসি হেসেছে ম্যানইউ। ম্যাচের ৪০ মিনিটে গোলের দেখা পেয়ে যায় স্বাগতিকেরা। মার্কাস র‌্যাশফোর্ডের বাড়ানো বল ধরে প্রতিপক্ষের ডি-বক্সে বল পাঠান বিসাকা। সেখানে ছিলেন মার্সিয়াল। দেরি না করে দারুণ হেডে গোল আদায় করে নেন তিনি।

পাল্টা আক্রমণে ৫৮ মিনিটে সমতায় ফেরে অ্যাস্টন ভিলা। জ্যাক গ্রেয়ালিশের ক্রস খুঁজে পান ট্রাউরে। বল নিয়ন্ত্রণে নিয়ে ঠিকানায় পাঠান এই ফরোয়ার্ড।

সমতায় ফেরার সুফল বেশি ভোগ করতে পারেনি অতিথিরা। তিন মিনিটের মাথায় সফল স্পট কিকে স্কোলাইন ২-১ করেন ফার্নান্দেস। এরপর আর গোল না এলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকেরা।

লিগে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। সমান ৩৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয়তে আছে ম্যানইউ। ২৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে অ্যাস্টন ভিলা।

Leave a comment