Home » দক্ষিণ সুরমায় আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

দক্ষিণ সুরমায় আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর, গালিমপুর, জৈনপুর পশ্চিমপাড়া ও বখশিপুর আদর্শ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ৮ টায় দাউদপুরস্থ সমিতির কার্যালয়ে গরীভ ও অসহায় মানুষদের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

আদর্শ সমাজ কল্যাণ সমিতির সভাপতি মো: মিজানুর রহমানের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ স্বপন মিয়ার পরিচালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আদর্শ সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা এডভোকেট মো: মকসুদ আহমদ, উপদেষ্টা সুলতান হোসেন চৌধুরী, উপদেষ্টা সৈয়দ নোমান আহমদ ও উপদেষ্টা জাকির আহমদ, সমিতির সহ-সভাপতি-১ মো: সোহেল আহমদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আশরাফ হোসেন মিলন, ইতালি প্রবাসী আবু তাহিদ গুলজার ও দৈনিক কাজিরবাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সিন্টু রঞ্জন চন্দ।

শীর্তাতদের কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আদর্শ সমাজ কল্যাণ সমিতির সহ-সভাপতি-৩ নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক-১ মো: নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক-২ বদরুল হাসান, কোষাধ্যক্ষ মো: রাহিদ হোসেন ও সহ-কোষাধ্যক্ষ মুক্তাদির বাপ্পী, সমিতির সাংগঠনিক সম্পাদ মো: সাহেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক-১ সজিব আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক-২ জামিল আহমদ সহ-প্রচার সম্পাদক মো: তুষার আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক ফারহান আহমদ, সংস্কৃতি সম্পাদক বাপ্পু ভূঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মাজেদ আহমদ, সমাজসেবা সম্পাদক মো: আলী রাজা, ক্রীড়া সম্পাদক মো: ইমরানুল আলম সুলেমান, সমিতির সদস্য ফখরুল ইসলাম, দীপু ওয়াহিদ, রনি আহমদ ও শাহিনুল কবির ইরাম প্রমুখ। বিজ্ঞপ্তি।

 

 

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *