২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ বাংলাদেশ

বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা সোহাগ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:আগামীকাল ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস।এ উপলক্ষে আশুলিয়াসহ দেশবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য ও পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য শফিউল আলম সোহাগ।

মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ শুভেচ্ছা জানান।

এ সময় সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।সেই সাথে করোনাভাইরাস মহামারীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিজয় দিবস উদযাপনের আহ্বান করেন তিনি।

এ সময় ইউপি সদস্য শফিউল আলম সোহাগ বলেন, মহান বিজয় দিবসে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়। যার জন্ম না হলে বাংলাদেশ নামের রাষ্ট্র কখনই হতো না। বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি মুক্তিযুদ্ধের সকল শহীদদের। শ্রদ্ধা জানাচ্ছি ত্যাগ স্বীকার করা লক্ষ লক্ষ বিরাঙ্গনা নারীদের।

এ সময় তিনি আরও বলেন, পাকিস্তান হানাদার বাহিনী ও আলবদরদের যারা সহযোগীতা করেছেন তাদের উত্তরসুরীরা এখনও এই স্বাধীন বাংলার মাটিতে রয়েছেন। তারা এই দেশের উন্নয়ন চায়না। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন প্রকার অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নিয়ে যারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান এই নন্দিত আওয়ামী লীগ নেতা নেতা।

Leave a comment