২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Shuddhobarta 24

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ খেলাধুলা

কঠিন পরীক্ষার সামনে রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ ফুটবল লিগে এই মৌসুমের প্রথম ডার্বিতে রাতে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। মেট্রোপলিটন স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি।

জিনেদিন জিদানের দল হয়তো এগিয়ে থাকবে নামের বিচারে, তবে এই মৌসুমের পারফরমেন্সের বিচার করলে কোনওভাবেই রিয়ালকে এগিয়ে রাখা যাবে না এই ম্যাচে। কারণ এখন পর্যন্ত লিগে অপ্রতিরোধ্য অ্যাটলেটিকো মাদ্রিদ।জিদানদের যে কঠিন এক পরীক্ষা দিতে হবে এটি বলা যায় কোনও সন্দেহ ছাড়াই। জিদানও মেনে নিয়েছেন, তাই বলে হাল ছাড়ছেন না এই কোচ।
ম্যাচ প্রসঙ্গে তিনি বলেন, অবশ্যই অ্যাটলেটিকো মাদ্রিদ এই মুহূর্তে আমাদের চেয়ে ভালো অবস্থানে রয়েছে। প্রতিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ মাঠে তাদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে। ওসব নিয়ে আমি ভাবছি না, আমাদের খেলার দিকেই নজরটা বেশি দিতে চাই।

এদিকে প্রায় ৬ বছর হয় স্প্যানিশ লিগের শিরোপা ছোঁয়া হয়নি অ্যাটলেটিকো মাদ্রিদের। তাই এই মৌসুমেই সেই আক্ষেপ ঘুচাতে চায় তারা। নিজেদের সামর্থ্যের ব্যাপারে ব্যাখ্যা করতে গিয়ে কোচ দিয়েগো সিমিওনে বলেন, রিয়াল শক্তিশালী প্রতিপক্ষ।আমাদের নগর প্রতিদ্বন্দ্বী। তাই এই ম্যাচ আমাদের কাছে বেশ গুরুত্বের। ছেলেরা মুখিয়ে আছে রিয়ালের পরীক্ষা নিতে। আশা করি দারুণ ম্যাচ হবে।
এবারের লিগের ১০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিল টপার অ্যাটলেটিকো মাদ্রিদ।

আর রিয়াল আছে ৪ নম্বরে তাও আবার ১ ম্যাচ বেশি খেলে রিয়ালের অর্জন ৬ পয়েন্ট।

Leave a comment