২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Mohan Upaddhay

আমার সম্পর্কে : প্রতিনিধি
প্রচ্ছদ বিভাগ সিলেট

সিলেটী নারীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি দিয়ে ব্ল্যাকমেইলের চেষ্টা, মাগুরায় যুবক আটক

প্রতিবেদক : সিলেটী নারীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি দিয়ে ব্ল্যাকমেইলের চেষ্টার অভিযোগে মাগুরা জেলার মহম্মদপুর থানার এক যুবককে আটক করেছে পুলিশ। গত ৩০ নভেম্বর (সোমবার) তথ্য প্রযুক্তির মাধ্যমে মহম্মদপুর থানাপুলিশের সহযোগিতায় তাকে এসএমপির এয়ারপোর্ট থানাপুলিশ গ্রেফতার করে।

পুলিশ জাানয়, আটক মো.শফিকুল ইসলাম (২২) মাগুরা জেলার মহম্মদপুর থানার রামদেবপুর গ্রামের আকবর মোল্লার ছেলে। সে নিজের পরিচয় ও ছবি গোপন করে বিভিন্ন ভুয়া ফেইসবুক আইডি খুলে এক সিলেটী নারীর সঙ্গে চ্যাট করে তার অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও সংগ্রহ করে।  পরবর্তীতে মোবাইল এ্যাপস ব্যবহার করে বিভিন্ন নাম্বার থেকে ওই নারীর মোবাইল ফোনে কল দিয়ে টাকা দাবি করে বলে, ৫০ হাজার টাকা না দিলে সে এসব অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ইন্টারনেটে ছড়িয়ে দিবে।

পরবর্তীতে ওই নারী এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় সাধারণ ডায়েরি করে। সাধারণ ডায়েরির ভিত্তিতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে সনাক্ত করা পর ওই নারী থানায় এজাহার দায়ের করেন। যার মামলা নং -৫৯ (২৩/১১/২০২০)

মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই খোকন দাস একদল পুলিশ নিয়ে আসামির অবস্থান সনাক্ত করে গত ৩০ নভেম্বর সন্ধ্যা ৫টায় মহম্মদপুর থানাপুলিশের সহায়হতায় অভিযান চালিয়ে শফিকুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হন।

আটকের সময় তার কাছ থেকে ২ টি মোবাইল ফোন সেট জব্দ করে পুলিশ। এতে ওই নারীর সঙ্গে চ্যাট ও হুমকি প্রদানের প্রমাণ পাওয়া যায়।

Leave a comment