২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: shuddhobarta24@

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

ভালোবাসায় সিক্ত আশুলিয়া থানা আ. লীগের আহবায়ক কমিটির সদস্য সোহাগ

হাসান ভূঁইয়া, আশুলিয়া : ফুলের শুভেচ্ছা ও জন সাধারণের ভালোবাসায় সিক্ত আশুলিয়া থানা আওয়ামী লীগের নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য শফিউল আলম সোহাগ। তিনি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত একজন জনপ্রতিনিধি।ইউপি সদস্য হিসেবেও এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

গত বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পাথালিয়া ইউনিয়নের আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন, রাজনৈতিক দলসহ সামাজিক সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আশুলিয়া থানা আওয়ামী লীগের নব-গঠিত আহবায়ক কমিটির সদস্য শফিউল আলম সোহাগ তাকে আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহম্মেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান।

তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য নির্বাচিত করেছিলেন। তারপর থেকে সুখে-দুঃখে আমি তাদের পাশে থাকার চেষ্টা করেছি। গত দিনগুলোতে আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামীতেও সুখে-দুঃখে তাদের পাশে থাকবো।

তিনি আরও বলেন, মহামারি করোনা কালীন সময়ে আমি নিজ উদ্যেগে যতটুকু সম্ভব ত্রাণ ও সাহ্য সহযোগিতা করেছি। আগামীতেও আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় তিনি সবার কাছে দোয়া চান।

Leave a comment