Home » বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল কে-দক্ষিণ আফ্রিকায় সংবর্ধনা

বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল কে-দক্ষিণ আফ্রিকায় সংবর্ধনা

শুদ্ধবার্তাটোয়েন্টিফোরডটকম : শনিবার, ০৫ মে ২০১৮: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ‘বিসিবি’পরিচালক ও উইমেন্স উইং’র চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেলকে সংবর্ধনা দিয়েছে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকা।

শুক্রবার সন্ধ্যা ৬টায় দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের স্থানীয় একটি হোটেলে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকার উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বাংলাদেশ পরিষদ অর্গানাইজেশনের সম্পাদক, দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগ, বিএনপি, ইসলামিক ফোরাম অব আফ্রিকা, বাংলাদেশ মুসলিম সোসাইটির নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে জনাব শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘বাংলাদেশকে বিশ্ব আজ ক্রিকেট দিয়েই চিনে। আমরা চেষ্টা করে যাচ্ছি মহিলা ক্রিকেট দলকে আরো এক্টিভ ও যোগ্য করে তুলতে।

দক্ষিণ আফ্রিকায় এমন সুন্দর পরিবেশে আমাকে এবং বাংলাদেশ ক্রিকেটকে সম্মানিত করায় বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকাকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, দক্ষিণ আফ্রিকায় অসংখ্য বাংলাদেশিদের সংগঠন রয়েছে। তবুও বাংলাদেশিদের বিভিন্ন ইস্যুতে হয়রানি ও নানা প্রতিকূলতায় জীবন কাটছে। আমরা যদি সকল মতভেদের বাইরে এসে বাংলাদেশি হিসেবে একটি সম্মেলিত ইউনিট গঠন করতে পারি। আশা করা যায়, বাংলাদেশিদের অনেক সমস্যারই সমাধান হয়ে যাবে।

উল্লেখ্য, বাংলাদেশ মহিলা ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দলের ৫টি ওয়ানডে ও ৩টি টি-২০ ম্যাচ খেলার জন্য বর্তমানে দক্ষিণ আফ্রিকা অবস্থান করছেন। ক্রিকেটাদের সঙ্গ দিতে দক্ষিণ আফ্রিকায় সফরে আসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টর ও উইমেন্স উইং’র চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল। তার এই আগমনে দক্ষিণ আফ্রিকায় বাংলাভাসি সাংবাদিক সংগঠন বাংলা প্রেসক্লাব সাউথ আফ্রিকা এ বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশিদের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিগণ। পরে শফিউল আলম চৌধুরী নাদেন এর হাতে বাংলা প্রেসক্লাব’র পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *