৫ই আগস্ট, ২০২০ ইং , ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: Shuddho Barta

আমার সম্পর্কে : This author may not interusted to share anything with others
প্রচ্ছদ বিভাগ সিলেট

বিশ্বনাথে আবারো আত্মহত্যার শিকার যুবক

কবি এস.পি.সেবুঃ সিলেটের বিশ্বনাথ উপজেলায় প্রবাস ফেরত এক যুবক আত্মহত্যা করেছেন। তার নাম বাবলা মিয়া (৩৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের কারিকোনা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। গেল ২৭ জুলাই (সোমবার) রাতে নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ফাঁস নেন তিনি। খবর পেয়ে ১২ টায় তার মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে থানা পুলিশ।
সূত্র জানায়, বাবলা মিয়া ৬-৭ বছর ধরে ওমান প্রবাসী ছিলেন। করোনা প্রাদূর্ভাবের পূর্বে গেল জানুয়ারি মাসে ছুটি নিয়ে দেশে ফেরেন তিনি। পরে গেল ২৭ জুলাই রাত ৯-১০ দিকে কোন এক সময় পরিবারের সবার অগোচরে নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে লুঙ্গি দিয়ে ফাঁস নেন বাবলা। এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তার নিথর দেহ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় বাবলার ছোট ভাই নাঈম মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অমৃত্যু মামলা (নাম্বার-১৬, তাং ২৮ জুলাই ২০২০ইং) দায়ের করেছে।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) গোপেশ দাস জানান, পরিবারের লোকদের ভাষ্যনুযায়ী তিনি মানসিক ডিপ্রেশনে ভূগছিলেন। আমরা তার লাশ ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Leave a comment