Home » জেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক কমিটিকে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের অভিনন্দন

জেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক কমিটিকে গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের অভিনন্দন

সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা শাখার নব নির্বাচিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ ফলিক, ও সদস্য সচিব মো. তোতা মিয়াকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা ও সন্তান কমান্ডের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ। পাশাপাশি কমিটির অন্যান্য সদস্য বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, হাজী মো. রফিকুল হক, মুজিবুর রহমান মানিক, আক্তারুজ্জামান, সোয়েব আহমেদ, আব্দুল আহাত, আব্দুল রহিম, মতি লাল মোহন্ত, হাজী মখলিছুর রহমান, নাজমুল হোসেন, আনোয়ার হক, আব্দুল খালিক, নুরুল ইসলাম ও শফিকুর রহমানকেও অভিনন্দন জানানো হয়।
২৩ অক্টোবর গণমাধ্যমে পাঠানো অভিনন্দনকারী নেতৃবৃন্দ হলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডের সর্বশেষ নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সফিকুর রহমান, সর্বশেষ নির্বাচিত ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ, সর্বশেষ নির্বাচিত সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নায়েক আব্দুল মুহিত সহ উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবলু, সাধারণ সম্পাদক মো: আলী হোসেন সহ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৬ অক্টোবর সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, যুগ্ম সদস্য সচিব এবিএম সুলতান আহমেদ ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেন।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *