Home » শিশুর কাটা মাথা, গণপিটুনিতে যুবক নিহত

শিশুর কাটা মাথা, গণপিটুনিতে যুবক নিহত

যুবকের ব্যাগের ভেতরে ছিল আট বছর বয়সী এক শিশুর কাটা মাথা। শুরুতে বোঝা না গেলেও একপর্যায়ে সন্দেহ জাগলে লোকজন ওই ব্যাগ নিয়ে টানা-হেঁচড়া করতে থাকে। হঠাৎ ব্যাগ থেকে ছিটকে পড়ে আট বছর বয়সী শিশুর কাটা মাথা। এমন ঘটনায় ওই যুবককে ঘিরে জড়ো হতে থাকে লোকজন। একপর্যায়ে উপস্থিত জনতা ওই যুবককে গণপিটুনি দিলে নিহত হন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নেত্রকোনা শহরের নিউটাউন এলাকার অনন্তপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি।

তবে নিহত ওই শিশুর পরিচয় নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। শিশুটি নেত্রকোনা সদর উপজেলার আমতলা গ্রামের রিকশাচালক রইছ উদ্দিনের ছেলে সজীব (৮) বলে জানান তিনি। শিশুটির বাবা রইছ উদ্দিন শহরের কাটলি এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করছেন

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ দুপুর ১টার দিকে শহরের কাটলি এলাকা দিয়ে এক যুবক হাতে ব্যাগ নিয়ে দৌঁড়াচ্ছিলেন। ওই যুবককে এলাকায় নতুন দেখে স্থানীয়রা তাঁর নাম-পরিচয় জানতে চান। ওই যুবক আমতা আমতা করতে থাকলে লোকজন জিজ্ঞাস করে, তাঁর ব্যাগের ভেতরে কী আছে? ওই যুবক বলেন, তাঁর ব্যাগের ভেতরে ভাঙারির জিনিস আছে। তাঁকে সন্দেহ হলে ওই ব্যাগটি দেখতে চায় স্থানীয়রা। কিন্তু তিনি ব্যাগটি না দেখাতে চাইলে স্থানীয়রা ব্যাগ নিয়ে টানা-হেঁচড়া করতে থাকে। একপর্যায়ে ব্যাগের ভেতর থেকে শিশুর কাটা মাথা ছিটকে পড়ে।

এর পরই ওই যুবককে ধাওয়া দেয় লোকজন। একপর্যায়ে শহরের নিউটাউন এলাকার অনন্তপুকুর পাড়ে তাঁকে পিটুনি দেয় এলাকাবাসী। এতে ঘটনাস্থলেই যুবক নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর কাটা মাথা ও যুবকের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম জানান, শিশুটিকে কোথায় হত্যা করা হয়েছে, তা এখনো জানা যায়নি। কতজন এ হত্যায় জড়িত তাও জানা যায়নি। নিহত যুবকের পরিচয় উদ্ধারসহ কেন এ হত্যাকাণ্ড ঘটেছে, তা বের করতে পুলিশ তদন্তে নেমেছে। এখনো শিশুটির দেহ উদ্ধার করা যায়নি। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানান আশরাফুল আলম।

সূত্র: এনটিভি

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *