Home » বিশ্ব ক্লাবফুট দিবসে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের র‌্যালী

বিশ্ব ক্লাবফুট দিবসে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের র‌্যালী


ক্লাবফুট মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বিশ্ব ক্লাবফুট দিবসে সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের সহযোগিতায় ও ওয়াক ফর লাইফের সহায়তায় এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে। ১৮ জুন মঙ্গলবার সকাল ১১টায় র‌্যালীটি এম. এ. জি ওসমানি মেডিকেল কলেজ এলাকার বিভিন্ন ফটক প্রদক্ষিণ করে প্রধান গেইটে গিয়ে শেষ হয়।
র‌্যালিটিতে উপস্থিত ছিলেন অর্থোপেডিক বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ডা: কামরুল আলম, ডা: শ্যমল, ডা: অমিত ও অন্যান্য ডাক্তার বৃন্দ।
অন্যান্যের আরো উপস্থিত ছিলেন সিলেট এলিগেন্স ক্লাবের রোটারিয়ান পি পি আলপনা, রোটারিয়ান শাকুর, রাগিব রাবেয়া প্রতিবন্ধি ইন্সিটিউটের প্রিন্সিপাল পপি ও অন্যান্য শিক্ষকবৃন্দ এবং সিলেটের ওয়াক ফর লাইফের ইনচার্জ ফিজিও চিকিৎসক মারুফ আহমদ চৌধুরী, কাউন্সিলর এনামুল ও ক্লাবফুট মুক্ত শিশুদের পিতামাতা, অভিভাবক, হাসপাতালের কর্মকর্তা সহ প্রায় সহস্রাধিক লোকের অংশগ্রহণে র‌্যলিটি প্রাণোবন্ত হয়ে উঠে।
উল্লেখ্য যে, ২০১০ সালের জুন মাস হতে অত্র হাসপাতালের অর্থোপেডিক বিভাগের সহযোগীতায় দি গ্লেনকো ফাউন্ডেশন পরিচালিত” ওয়াক ফর লাইফ “জন্মগত পা বাকা শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে। এ কার্যক্রম দ্বারা এ পর্যন্ত ১০৫৩ টি শিশুকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *