২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বার্তাটি লিখেছেন: বিপ্র দাস বিশু বিত্রম

আমার সম্পর্কে : নির্বাহী সম্পাদক
প্রচ্ছদ বিভাগ সিলেট

অর্থনৈতিক অগ্রগতিতে অপার সম্ভাবনাময় পর্যটন শিল্প রাতাগুল : আসাদ উদ্দিন আহমদ


সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ বলেছেন, দেশের একমাত্র স্বীকৃত সোয়াম্প ফরেষ্ট বা জলার বন রাতারগুল। বিভিন্ন সময়ে ও উৎসবে অনেক পর্যটকের সমাগম ঘটে এখানে। দেশ ও বিদেশের অনেক পর্যকটরাও বেড়াতে আসেন এখানে। বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে অপার সম্ভাবনাময় পর্যটন শিল্প রাতাগুল। সৎ ভাবে ব্যবসা পরিচালনার মাধ্যমে নিজের ও দেশের উন্নয়ন করা সম্ভব। এসব এলাকায় নতুন নতুন ব্যবসায়ের সৃষ্টি হওয়ায় বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পায় যুব সমাজ। তাই তিনি এসব পর্যটক এলাকায় ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টির জন্য সকলের সৎ মনোভাব কামনা করেন। তিনি সোহেল স্কয়ার ইকো রিসোর্ট এন্ড রেষ্টুরেন্টের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
তিনি ৮জুন শনিবার দুপুর ১টায় রাতারগুলের চৌরংগী ঘাটে সোহেল স্কয়ার ইকো রিসোর্ট এন্ড রেষ্টুরেন্টের ফিতা কেটে উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দীন খান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এনায়তুল বারী মোর্শেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরীয়া মাসুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক এনামুল হক এনাম, সদস্য ও রিসোর্ট পরিচালক সোহেল রানা, সোহেল আহমদ ও মহানগর যুবলীগ নেতা রিপন কোরেশি প্রমুখ।

Leave a comment